১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • বাগেরহাটে আলোচিত জব্বার হত্যাকাণ্ডে জড়িত তিনজনকে আটক করেছে র‍্যাব।




বাগেরহাটে আলোচিত জব্বার হত্যাকাণ্ডে জড়িত তিনজনকে আটক করেছে র‍্যাব।

কামরুজ্জামান শিমুল, বাগেরহাট জেলা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মে ০৯ ২০২৩, ১৮:৫৮ | 690 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

বাগেরহাটের চিতলমারির আলোচিত জব্বার (২৫) হত্যাকাণ্ডে জড়িত তিন জনকে ৭২ ঘন্টার মধ্যে আটক করতে সক্ষম হয়েছে র‍্যাব- ৬ এর একটি দল। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় কুপিয়ে নৃশংসভাবে জব্বারকে হত্যা করে পালিয়ে যায় তারা। গোপন সংবাদের ভিত্তিতে গত ৮ই মে যশোরের কোতয়ালী থানার সাখারিগাতী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আসামিদের গ্রেফতার ও তাদের ফাঁসির দাবিতে ৮ই মে চিতলমারির ত্রিপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে মানববন্ধন করে এলাকাবাসী।
হত্যাকাণ্ডে জড়িত আটক ব্যক্তিরা হলেন, দেলোয়ার হোসেন ওরফে সবুজ মুন্সি (৩০), দ্বীন ইসলাম ওরফে আকাশ মুন্সি (২৬) ও ছত্তার ওরফে ডাবলু মুন্সি(৫৫)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জব্বার হত্যাকান্ডের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। তাদের সকলের বাড়ি উপজেলার গোড়ানালুয়া গ্রামে। আসামিদের আজ দুপুরে চিতলমারী থানায় হস্তান্তর করেছে র‌্যাব।
র‌্যাব জানায়, চিতলমারী উপজেলার গোড়ানালুয়া গ্রামের জালাল শেখের অষ্টম শ্রেণি পড়ুয়া মাদ্রাসা ছাত্রী আসমাকে রাস্তায় শ্লীলতাহানী করে আসামীরা। এঘটনার প্রতিবাদ করায় শুক্রবার (৫ মে) রাত ১০টার দিকে গোড়ানালুয়া গ্রামের ওই ছাত্রীর চাচাতো ভাই দুবাই ফেরত প্রবাসী আব্দুল জব্বার শেখ ও তার শ্যালক রাজিব শেখকে ছুরিকাঘাতে করে গুরুতর আহত করে দেলোয়ার হোসেন ওরফে সবুজ মুন্সি, দ্বীন ইসলাম ওরফে আকাশ মুন্সি ও ছত্তার ওরফে ডাবলু মুন্সি। স্থানীয়রা গুরুতর আহত দুইজনকে দ্রুত চিতলমারী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আব্দুল জব্বার শেখকে মৃত ঘোষণা করেন। নিহতের শ্যালক গুরুতর আহত রাজিব শেখকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এঘটনার পরপরই উত্তেজিত জনতা এই হত্যাকাণ্ডে জড়িতদের ৪টি বসতঘরসহ ধান ও খড়ের গাদা পুড়িয়ে দেয়।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET