২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • খেলাধুলা
  • মুজিব বর্ষ উপলক্ষে দিনাজপুর জেলা পুলিশ আয়োজিত বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১ সম্পন্ন

মুজিব বর্ষ উপলক্ষে দিনাজপুর জেলা পুলিশ আয়োজিত বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১ সম্পন্ন

শিমুল, দিনাজপুর করেসপন্ডেন্ট ।

আপডেট টাইম : মার্চ ০৭ ২০২১, ২০:১১ | 651 বার পঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী উপলক্ষে দিনাজপুর জেলা পুলিশ আয়োজিত “বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১” এর চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন। ৬ মার্চ শনিবার সন্ধ্যায় দিনাজপুর ইনস্টিটিউট মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম । এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকি। সম্মানিত অতিথি ছিলেন মোঃ মকবুল হোসেন পুলিশ সুপার, পিবিআই দিনাজপুর, মোঃ শাহজাহান পিপিএম (সেবা),কমান্ডেন্ট (পুলিশ সুপার) ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম পিপিএম (বার)।

টুর্নামেন্টে বালক, নারী, পুরুষ, প্রবীণদের বয়স ভিত্তিক চারটি ইভেন্টের চূডান্ত খেলা গতকাল সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। দ্বৈত বালক অনূর্ধ্ব ১৪ ইভেন্টে তানজিমুল,আহাত বনাম সজীব, সাথী খেলা অনুষ্ঠিত হয় এতে চ্যাম্পিযন হয় তানজিমুল ও আহাত। দ্বৈত নারী উন্মুক্ত পর্যায়ে মঞ্জু খান ভ্যারাইটি স্টোর বনাম লাল-সাদা একাদশ খেলায চ্যাম্পিযন হয় মঞ্জু খান ভ্যারাইটি স্টোর। দ্বৈত পুরুষ উন্মুক্ত পযায়ে পুলিশ প্রশাসন বনাম পিএমএন লাল এর খেলায চ্যাম্পিয়ন হয় পুলিশ প্রশাসন।

চূডান্ত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুলিশ ব্যান্ড ও মনমুগ্ধকর নৃত্যানুষ্ঠানের মধ্য দিয়ে অতিথিদের স্বাগত জানানো হয। চূডান্ত খেলাগুলো শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এরপর চারটি ইভেন্টের চ্যাম্পিয়ন এবং রানারআপ দলের হাতে পুরস্কার ও প্রাইজমানি তুলে দেন প্রধান অতিথি সহ সকল অতিথিবৃন্দ। দ্বৈত বালক অনূর্ধ্ব-১৪ চ্যাম্পিয়ন দল কে ৬ হাজার টাকা এবং রানার দলকে ৪ হাজার টাকা, দ্বৈত নারী উন্মুক্ত চ্যাম্পিয়ন দল ১০ হাজার টাকা এবং রানারআপ দলকে ৬ টাকা হাজার টাকা, দ্বৈত পুরুষ ও মুক্ত চ্যাম্পিয়ন দলকে ২৫ হাজার এবং রানার আপ দলকে ১৫ হাজার টাকা, দ্বৈত পুরুষ ঊর্ধ্ব-৪০ চ্যাম্পিয়ন দল ১০ হাজার এবং রানার আপ দলকে ৬ হাজার টাকা প্রাইস মানি পুরস্কার দেয়া হয়়। এছাড়াও টুর্নামেন্টের ৪ জন রেফারি এবং ৪জন শ্রেষ্ঠ দর্শককে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

টুর্নামেন্টের সর্বকনিষ্ঠ খেলোয়ার সেমি ফাইনালিস্ট মোহাম্মদ রাইয়ান ফাইয়াদ আনজির তার অভূতপূর্ব খেলা প্রদর্শনের মাধ্যমে দর্শকদের মন জয় করেছে। এজন্য তাকে শ্রেষ্ঠ উদীয়মান খুদে খেলোয়াড় পুরস্কার দেয়া হয়।

উল্লেখ্য, গত ২৭ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন দিনাজপুর পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম(বার)। বাংলাদেশের বিভিন্ন প্রান্তেরর ১০০ টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4494822আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET