২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

শার্শার বাগঁআচড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যুর অভিযোগ স্বামী শ্বশুর পলাতক

সোহাগ হোসেন, বেনাপোল,যশোর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ৩১ ২০২১, ১৬:১৭ | 657 বার পঠিত

যশোরের শার্শা উপজেলার বাগঁআচড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাতমাইল গ্রামে লাবনী খাতুন(২৪)নামে এক গৃহবধূর রহস্যজনক আত্নহত্যার অভিযোগ।
শনিবার(৩১জুলাই) সকাল ১০টার দিকে নিজ স্বামীর বাড়িতে আত্নহত্যার ঘটনা ঘটে।নিহতের স্বামী ইমামুল ও তার বাবা চা বিক্রেতা শফি ঘটনার পর থেকে পালাতক রয়েছে।নিহত বধুর ঘরে আলকিত করে এক বছরের একটি ছেলে সন্তান আছে সে এখনও মায়ের দুধ পান করে।
নিহতের চাচা সহ তার আত্নীয়রা জানায়,তাদের মেয়েকে মারধর করে হত্যা করা হয়েছে।তারা এ হত্যাকে আত্নহত্যা বলছে।আমরা এ হত্যার সঠিক বিচারের জন্য থানায় মামলা করবো আর এ হত্যার রহস্য উদঘটন হবে।কেন এভাবে তাকে হত্যা করলো, তার শরিরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
ঘটনাস্থলে স্থানীয়রা জানায়,নিহতের স্বামী বাড়ির পাশে এক মেয়ের সাথে দীর্ঘ দিন পরকিয়ায় জড়িয়ে পড়ে।ঐ মেয়েকে নিয়ে এক বার সে বাড়ি থেকে পালিয়ে যায়।এ পরকিয়া সম্পর্ক নিয়ে তাদের মধ্যে  ঝামেলা হতো।তার স্বামী কে অনেক বার নিষেধ করার পরও সে শুনতো না।আজ সকালে নিহতের স্বামী ও চাচী ঘরের মধ্যে সিলিং ফ্যানে সাথে ঝুলন্ত অবস্থায় ঝুলে আছে দেখতে পেয়ে নামিয়ে দেখে মারা গেছে।তার শরিরে আঘাতের চিহ্ন আছে।লাশ নামানোর পর থেকে তারা বাব ছেলে পালাতক।
এঘটনায় শার্শা থানার অফিসার ইনচার্জ ওসি বদরুল আলম জানান,খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিক ভাবে কিছু বলা যাচ্ছে না তবে লাশ ময়না তদন্ত জন্য যশোর মর্গে পাঠানো হবে।রিপোট আসলে বোঝা যাবে।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4723786আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET