১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




আর মাত্র দুদিন, বেড়ে যাবে রিচার্জের খরচ!

নয়া আলো অনলাইন ডেস্ক।

আপডেট টাইম : নভেম্বর ২৮ ২০১৯, ২০:২৪ | 1118 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

আর মাত্র তিন দিন। ডিসেম্বরের প্রথম দিন থেকে মোটা অঙ্কে বেড়ে যাবে রিচার্জ খরচ, এমনটাই জানিয়ে দিয়েছে ভারতী এয়ারটেল, ভোডাফোন আইডিয়া। পাশাপাশি রিলায়েন্স জিও তাদের দাম বাড়ানোর আশঙ্কা প্রকাশ করেছে। কারণ হিসেবে এই টেলিকম সংস্থারা জানিয়েছে, ব্যবসায় চলছে ভাঁটার টান। ভারতে নেটওয়ার্ক পরিষেবায় সবচেয়ে কম দাম বলে জানিয়েছে টেলিকম সংস্থা।

টেলিকম টকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, প্রিপেইড অ্যাকাউন্ট ও পোস্টপেইড অ্যাকাউন্টের রিচার্জের চলতি প্ল্যান কাজ করবে না নির্দিষ্ট দিনের পর।

অর্থাৎ আপনি যদি ১৯৯ টাকার রিচার্জ করেন আর তার মেয়াদ শেষ হওয়ার দিন থাকে ৮ ডিসেম্বর তাহলে সেই দিন পর্যন্ত আপনার ১৯৯ টাকার রিচার্জ বৈধ থাকবে। এরপর নতুন নিয়ম লাঘু হবে আপনার জন্য। ১ ডিসেম্বর যদি রিচার্জ করেন তাহলে সেই দিনই নতুন দামের রিচার্জ পাবেন আপনি। যদি দীর্ঘমেয়াদের রিচার্জ করে থাকেন, তাহলে আপনার পূর্ববর্তী রিচার্জের মেয়াদ শেষ হওয়ার পরের দিন থেকেই চালু হবে নতুন নিয়ম।

ভোডাফোনও ১/১২/২০১৯ থেকে সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে দিচ্ছে। কিছু খরচ বাঁচাতে তার আগেই সেরে ফেলুন দীর্ঘমেয়াদী রিচার্জ। নিত্যদিন পাওয়া যায় ১জিবি ডেটা,১০০ টি এসএমএস ও আনলিমিটেড সুযোগ সুবিধা। কিন্তু সম্প্রতি সেই সুযোগ হাতছাড়া হতে চলেছে বলে মনে করছে ওয়াকিবহালমহল।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET