১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • ঢাকা
  • মোহাম্মদপুর থানা পুলিশ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত




মোহাম্মদপুর থানা পুলিশ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : জুন ১১ ২০১৮, ২১:৩৭ | 841 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

মোঃ ইব্রাহিম হোসেন, ঢাকা প্রতিনিধিঃ মোহাম্মদপুর থানার অত্যান্ত স্বনামধন্য অফিসার ইনচার্জ জনাব জামাল উদ্দিন মীর এর উদ্যোগে ১১ জুন ২০১৮ রোজ সোমবার রাজধানীর মোহাম্মদপুর থানায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তেজগাঁও বিভাগের এডিসি মোঃ ওয়াহিদুল ইসলাম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এডিসি মোঃ মোঃ হাফিজ আল ফারুক, এডিসি সত্যাকি কবিরাজ ঝুলন, এসি মৃত্যুঞ্জয় দে সজল, ঢাকা মহানগর-উত্তর ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব তারেকুজ্জামান রাজীব, ৩১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শফিকুল ইসলাম সেন্টু।

ইফতার ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, রাজনীতিবিদ, মসজিদের ঈমাম, খতিব, বিভিন্ন গণমাধ্যমের সিনিয়র সাংবাদিকবৃন্দ, চিকিৎসক, প্রকৌশলী, আইনজীবী, ব্যবসায়ী, লেখক, কবি, সাহিত্যিক, বুদ্ধিজীবী, গায়ক, ক্রীড়া ব্যক্তিত্ব’সহ প্রমুখ।

ইফতার ও দোয়া মাহফিলে তেজগাঁও বিভাগের এডিসি মোঃ ওয়াহিদুল ইসলাম বলেন, মাদক জঙ্গিবাদের মতো বড় সমস্যা। জঙ্গি নির্মূল করতে যেভাবে অভিযান চালানো হয়েছে, মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের বিরুদ্ধেও সেরকম অভিযান চলছে এবং তা অব্যাহত থাকবে। এর মাধ্যমে জঙ্গিবাদের মতো মাদককেও নির্মূল করা হবে।

মোহাম্মদপুর থানা পুলিশ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সুন্দর ও সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ জনাব জামাল তিনি ধন্যবাদ জানান।

ইফতারের আগে মোহাম্মদপুর থানার জনপ্রিয় অফিসার ইনচার্জ জনাব জামাল উদ্দিন মীর ইফতার মাহফিলে আগত অতিথিদের টেবিলে গিয়ে তাদের সংগে কুশল বিনিময় করেন।

এ সময় দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি ও অগ্রগতি কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাতে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে যে সমস্ত পুলিশ শহীদ হয়েছিলো তাদের জন্য এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং ১৯৭৫ সালের ১৫-ই আগস্ট কালোরাতের সকল শহীদ, জাতীয় চার নেতা এবং শহীদ মুক্তিযোদ্ধাদের জন্যও পরম করুণাময়ের দরবারে দোয়া করা হয়।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET