১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

নিজের বাড়ি ভাড়া মাফ করে দিলেন ইতালি প্রবাসী মনিরুজ্জামান

নয়া আলো অনলাইন ডেস্ক।

আপডেট টাইম : এপ্রিল ১৮ ২০২০, ১৮:০৫ | 865 বার পঠিত

মরণব্যাধী ভাইরাস করোনার প্রভাবে স্লো হয়ে পড়েছে সাধারণ মানুষের কর্মসংস্থান। সবাই বসে আছে ঘরে। জীবন এবং জীবিকা নিয়ে সাধারণ মানুষ যখন শংকিত ঠিক তখনি সমাজের কয়েকটি পরিবারের জন্য হলেও স্বস্তির খবর দিলেন ইতালি প্রবাসী মনিরুজ্জামান।
মানবতার উজ্জল দৃষ্টান্ত স্থাপন করলেন ইতালি প্রবাসী মনিরুজ্জামান। তার লালবাগের বাসার সকল ভাড়াটিয়াদের এপ্রিল মাসের ভাড়া মওকূপ করে দিয়েছেন। রোম প্রবাসী মনিরুজ্জামান ইতালিস্থ মাদারীপুর জেলা সমিতির সিনিয়র সহ সভাপতি। এ ছাড়া ইতালি আওয়ামী লীগের একজন নেতা।
এই বিষয়ে ইতালি প্রবাসী মনিরুজ্জামান কাছে জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে বলেন,
করোনাভাইরাসে এপর্যন্ত অনেক জন মারা গেছে। অনেকেই আক্রান্ত। সময়টা বেশ খারাপ। সারাবিশ্বের একই অবস্থা। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে মানুষ ঘর থেকেই বের হতে পারছেন না।
অনেকের তো আর্থিক সংকট দেখা দিয়েছে। তবে যতো সংকটই আসুক, তা মোকাবেলায় মানুষের জন্য তো মানুষকেই এগিয়ে আসতে হবে। তাই আমার সাধ্যের মধ্যে কিছু মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। তাছাড়া করোনাভাইরাসের কারণে প্রবাসে এবং দেশের অর্থনীতিতেও প্রভাব পড়ছে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধির খবরও আসছে। এসব বিবেচনা করে চলতি মাসে আমার সব ভাড়াটিয়াদের ভাড়া মওকুফ করে দিলাম অর্থাৎ আমি ভাড়াটিয়াদের কাছ থেকে মার্চ মাসের ভাড়া নেব না।
সাথে সাথে আমি আহবানও জানাচ্ছি সামর্থবানদের মানবতার সেবায় এগিয়ে আসার জন্য। আল্লাহহ আমাদের সবাইকে এই মহামারি থেকে হেফাজত করুন।
তিনি আরও বলেন, মানুষ তো মানুষের জন্য, জীবন তো জীবনের জন্য। আমার ক্ষুদ্র সামর্থ্যরে মধ্যে আমি এ কাজটি করলাম। দেশের অন্যান্য বাড়ির মালিকও যদি একই ভাবে এগিয়ে আসেন তাহলে দেশের অসংখ্য সাধারণ মানুষের জন্য কিছুটা হলেও সহায়তা হবে বলে আমি মনে করি।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4526291আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET